একটি ফাইভার গিগ বাজারজাত করার সেরা উপায় কী?

# 1 আপনার ট্যাগগুলির ভাল ব্যবহার করা

আপনার যদি কার্যকরী কৌশল না থাকে তবে আপনার অন্যান্য জিগের শীর্ষে অবস্থানের স্বপ্নটি কেবল একটি স্বপ্ন হবে যা কখনই বাস্তবায়িত হবে না। যেমনটি আমরা জানি, এই নেটওয়ার্কে নেতৃত্বের সুযোগের জন্য লড়াই করে প্রচুর ফাইবার জিগ রয়েছে। আপনার বৈশিষ্ট্যযুক্ত না হলে লোকেদের প্যাসিভ ব্রাউজিং ক্রিয়াকলাপগুলি অতিক্রম করার সময় লোকেরা আপনাকে দেখতে পাবে না। মানে কি? সহজ কথায়, আপনি যদি আরও ক্লিক চান, আপনার অবশ্যই একটি কৌশল গ্রহণ করতে হবে যা আপনাকে ফাইবার তালিকার শীর্ষে নিয়ে যাবে। এটি করার সর্বোত্তম উপায়গুলির মধ্যে একটি হ'ল আপনার ট্যাগগুলি অনুকূলিত করে। আপনার ট্যাগগুলির অপ্টিমাইজেশন নিশ্চিত করে যে আরও বেশি লোক ব্রাউজ করার সময় আপনার জিগ অ্যাকাউন্টে আসে। কী কী কীওয়ার্ড ব্যবহার করবেন তা যদি আপনি জানতে চান তবে আপনি গুগল কীওয়ার্ড সরঞ্জামগুলি সন্ধান করতে পারেন বা অন্যান্য জিগগুলি দেখতে পারেন যা আপনার চেয়ে আরও বিশেষায়িত।

# 2 ভিডিও পোস্ট করা

অন্য সমস্ত জিগগুলির বিপরীতে যা তাদের তথ্য সরল পাঠ্যের মাধ্যমে প্রেরণ করে, আপনি নিজের গিগের উপরে কয়েকটি ভিডিও পোস্ট করে আরও অনন্য হওয়ার চেষ্টা করতে পারেন। এই কৌশল আপনাকে আরও ক্লিক এবং পছন্দ গ্যারান্টি দেয়। ভিডিওগুলি আপনাকে অন্যান্য জিগগুলি থেকে আলাদা করে দেয় কারণ বেশিরভাগ না হলেও ভিডিও পোস্ট করবেন না not তদতিরিক্ত, ভিডিওগুলি আপনাকে ইভেন্ট এবং পণ্যগুলি সম্পর্কে আরও বিস্তারিত তথ্যও পাস করার অনুমতি দেয় যা নিছক লেখার মাধ্যমে সঠিকভাবে ব্যাখ্যা করা যায় না। এই বিজয়ী কৌশলটি চেষ্টা করে দেখুন।

# 3 একটি ব্যক্তিগত ইউটিউব চ্যানেল তৈরি করা হচ্ছে

আপনার ফাইবার জিগগুলি প্রচার করতে আপনার লাইমলাইটে আসতে প্রস্তুত হওয়া উচিত। ক্যামেরার সামনে আসতে দ্বিধা করবেন না এবং আপনার দর্শকদের আপনি কী করছেন তা দেখান। নিজেকে প্রচার করুন এবং লোকেরা তাদের সাথে কাজ করছেন তা জানান।

# 4 সম্পর্কিত ফোরাম পোস্টিং

আপনার স্বাক্ষরে কোনও লিঙ্ক স্থাপনের জন্য নির্দিষ্ট সংখ্যক ফোরাম পোস্ট করা পূর্বশর্ত হলেও, এটি আপনাকে স্প্যামি ফোরামগুলিতে পোস্ট করতে উত্সাহ দেয় না। আপনার নিশ্চিত হওয়া উচিত যে আপনি উচ্চমানের ফোরাম পোস্ট করেছেন যা আপনাকে ভাল খ্যাতি তৈরি করতে দেবে। শব্দটি ভাইরাল হওয়ার সাথে সাথে আপনার সাইটে দেখার দর্শকদের সংখ্যা বাড়িয়ে তুলতে ভাল খ্যাতি অর্জন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং এই শব্দটি প্রচুর নতুন দর্শকদের আকর্ষণ করে।

# 5 একটি ব্লগ তৈরি করা

আপনি যখন একটি ফাইভার তৈরি করেন, আপনার এটি আপনার ব্যক্তিগত ব্লগে লিঙ্ক করার ক্ষমতা রাখে। আপনি এটি আপনার কাজের নমুনাগুলি সহ প্যাক করতে এবং আপনার ব্লগে অন্যান্য জিগ সম্পর্কে কথা বলতে পারেন। নিজেকে বিপণন করার জন্য প্রয়োজনীয় নয় প্রাসঙ্গিক তথ্য পাস করতে আপনার ব্লগটি ব্যবহার করুন। আপনি যদি আর আপনার ব্লগের সাথে আপনার জিগ লিঙ্ক করতে না পারেন তবে এটি আপনার ইউটিউব চ্যানেলে লিঙ্ক করার চেষ্টা করুন এবং আপনার কাজ সম্পর্কে ভিডিও পোস্ট করুন।

# 6 সামাজিক নেটওয়ার্কে আপনার বন্ধুদের ব্যবহার করা

ফেসবুক, টুইটার, লিংকডইন এবং অন্যান্য সামাজিক নেটওয়ার্কিং সাইটগুলিতে একটি ফ্যান পৃষ্ঠা তৈরি করুন। এটি আপনার গিমে আরও বেশি লোকের সম্ভাবনা বাড়িয়ে তোলে। যেমনটি আমরা জানি, সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক আপনাকে বাজারজাত করার অন্যতম সেরা জায়গা। সামাজিক নেটওয়ার্কগুলিতে আপনার বন্ধুকে আপনার গিগের উপর অনুসরণ করতে বলুন।

# 7 অন্যান্য ব্লগে মন্তব্য করা

অন্যান্য ব্লগারদের তাদের ব্লগে মন্তব্য করে ইন্টারেক্টিভ হন Be এটি আরও বেশি এক্সপোজার হওয়ার এবং নিজেকে বিপণনের একটি উপায়। ফোরামগুলির মতোই, নিশ্চিত করুন যে আপনি মানের মন্তব্য পোস্ট করেছেন। এটি সম্ভবত আপনার জিগ আরও দর্শকদের আকর্ষণ করতে পারে।

# 8 রেফারেলগুলির জন্য অনুরোধ করা

আপনার যদি কোনও ফাইবার গিগ থাকে তবে আপনি অনুসরণকারীকে তাদের কিছু বন্ধুকে আপনার গিগের কাছে রেফার করতে বলতে পারেন। তা করার কোনও ক্ষতি নেই।

# 9 অতিথি পোস্ট ব্যবহার
অলস ব্লগারদের সুবিধা নিন যাদের কাছে পোস্ট করার মতো কিছু নেই তবে তাদের ব্লগে প্রচুর দর্শনার্থী রয়েছে। আপনার জিগের সাথে একটি লিঙ্ক সহ অতিথি পোস্টগুলি ট্রেড করুন। ব্লগের অনুসরণকারীরা আপনার জিগ অ্যাকাউন্টে আপনাকে অনুসরণ করার সম্ভাবনা বেশি।

# 10 Fiverr থেকে ট্র্যাফিক ক্রয়

এমন অনেকগুলি জিগ রয়েছে যা আপনার ওয়েবসাইটটিতে কেবলমাত্র কয়েক টাকার বিনিময়ে ট্র্যাফিক দিতে ইচ্ছুক। দীর্ঘমেয়াদী হিসাবে তাদের কাছ থেকে ট্র্যাফিক পাওয়ার চেষ্টা করা কোনও খারাপ ধারণা নয়, আপনি যে উপকারগুলি কাটাচ্ছেন সেগুলি আপনার অর্থ ব্যয়ের চেয়ে অনেক বেশি। এটি আপনার জন্য এক ধরণের বিনিয়োগ।

আপনাকে ফাইবার গিগ প্রচার করতে সর্বদা অবিচল থাকতে এবং আরও বেশি অনুগামীকে আকৃষ্ট করার জন্য নতুন কৌশল, পদ্ধতি এবং আইডিয়া চেষ্টা করে দেখুন। কখনও হাল ছাড়বেন না; আপনি আপনার অনলাইন ক্যারিয়ারের সাথে অনেক বেশি যেতে পারেন।

Comments

Popular posts from this blog

Upwork Profile Overview Sample, Example and Format

6 Cover Letter Sections in our Templates